‘‘ শতবার ”
- মোঃ আব্দুল হাকিম - শুধু তোমার জন‌্য ০২-০৫-২০২৪

শতবার বলেছি ভালোবাসি তোমায় আর শতবারই আমি আশা হারালাম তারপর কিছুদিন অন্ধকারে ফিরিয়ে আনলে সেই তুমিই আবারও আশায় ‍বুক বাধলাম। তোমার ঐ সুন্দর চাহনী শুনে তোমর ঐ মুখের বাণী আবার আশায় বুক বাধলাম শতবার বলেছি ভালোবাসি তোমায় আর শতবারই আমি আশা হারালাম। অবশেষে ফিরে চাইলে তুমি আমি আশায় বুক বাধলাম এই চাওয়ার চেয়ে না চাওয়াই ভালো আবার আমি আশা হারালাম। শতবার বলেছি ভালোবাসি তোমায় আর শতবারই আমি আশা হারালাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।